অনলাইন ট্রেড লাইসেন্স দরকার? সেবা অটোমেশন

আধুনিক প্রযুক্তির মহাশক্তির সাথে একইসাথে সার্থক বাংলাদেশের প্রতিশ্রুতিগুলি হচ্ছে ডিজিটাল অনলাইন সেবা এবং অটোমেশন প্রণালী। স্থানীয় সরকার বিভাগের স্মারক নং-৪৬.০০.০০০০.০১৭.৯৯.০৪৯.২০২২-৭৯ এর তারিখ ০৫/০২/২০২৩ থেকে প্রকাশিত এই অটোমেশন সিস্টেমে নাগরিকদের ট্রেড লাইসেন্স প্রক্রিয়া সহজ করেছে বাংলাদেশের উন্নত এবং স্মার্ট উদ্যোগ।

\"\"
অনলাইন ট্রেড লাইসেন্স দরকার? সেবা অটোমেশন

প্রস্তুতকরণ পরিচ্ছেদ:
অনলাইন ট্রেড লাইসেন্স সিস্টেমের এই সহজ প্রক্রিয়া বৃদ্ধি করে স্থানীয় ব্যবসায়ীরা তাদের উদ্দেশ্যগুলি সম্পন্ন করতে পারে এবং বিচ্ছিন্নভাবে বিভাগের অফিসে সরাসরি যাওয়ার প্রয়োজন নেই। এই নতুন সিস্টেমের সাথে নিয়মিত অথবা প্রাস্ততিত অ্যাপ্লিকেশন ফরম্যাটের মধ্যে ব্যবসা লাইসেন্সের আবেদনপত্র সহজেই জমা দেয়া সম্ভব হয়েছে। সাথে যুক্ত তথ্যের ভোগ উপলব্ধ করার মাধ্যমে ব্যবসা ধরনের সঠিকতা এবং অনুমতি পরিশোধের সহজতা বৃদ্ধি করা হয়েছে।

সেবা অটোমেশন সিস্টেমে যোগাযোগ:
আধুনিক প্রযুক্তির সাথে পাওয়া যায়েছে ডিজিটাল অনলাইন সেবা এবং অটোমেশন প্রণালী সামগ্রিক সামাজিক উন্নতির উপায়ে একইসাথে অনেক সুবিধার্থী। নাগরিকদের জন্য, ইউনিয়ন পরিষদ/পৌরসভা অফিসে এই অটোমেশন সিস্টেম দ্বারা NID ও জন্ম নিবন্ধন যাচাই এবং সেবা প্রদান করা হয়েছে।

কীভাবে রেজিস্ট্রেশন করবেন:
ব্যবসা লাইসেন্সের জন্য সেবা অটোমেশন সিস্টেমে যোগ দেওয়া সহজ। নিম্নলিখিত ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে পারেন: [সেবা অটোমেশনের ওয়েবসাইটের লিঙ্ক সংযোজন]

যোগাযোগ তথ্য:
📳 ০১৭০৭-৪৮২৩২৪
📳 ০১৭৪৪-৭৬৯৩৩১
Whatsapp গ্রুপে যোগদানের লিঙ্ক: https://chat.whatsapp.com/LLevAb4zS2G8lgu19ttPmg

ট্রেড_লাইসেন্স

সেবা_অটোমেশন

sebaAutomation

SmartBangladesh

a2i

এই প্রযুক্তিগত উন্নতির মাধ্যমে বাংলাদেশ এক স্মার্ট বাংলাদেশ হয়ে উঠছে, এই প্রকল্প সমর্থন করার প্রয়োজনীয়তা নিশ্চিত করার জন্য সকল ব্যবসা প্রকৃতির ব্যক্তি আজই রেজিস্ট্রেশন করুন। সাথে স্মার্ট বাংলাদেশের এই অভিযানে যোগ দেয়ার মাধ্যমে আপনিও দেশের উন্নতির একটি অংশ হতে পারেন।

Scroll to Top