Unlocking Seamless Communication: A Guide to Airtel / Robi Voice Mail Service

ভয়েস মেইল সার্ভিসে যাওয়ার কথা: সহজ, সহায়ক, সংযুক্ত

আজকের দ্রুতগতির জীবনে, সংযোগবদ্ধ থাকা প্রয়োজন। তবে অনেক সময় হয়তো আমরা গুরুত্বপূর্ণ কল হারিয়ে ফেলি অথবা নেটওয়ার্ক রেঞ্জের বাইরে চলে যাই। এখন মনে করুন, এমন সময়ে কেউ আপনাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মেসেজ জানাতে চায়। এই সময়ে ভয়েস মেইল সার্ভিস হচ্ছে একটি অমূল্যবান সাহায্যকারী যন্ত্র।

যখন আপনার ফোন বন্ধ অথবা নেটওয়ার্কের বাইরে, কলাররা এই সেবাটি ব্যবহার করে আপনাকে একটি ৩০ সেকেন্ডের ভয়েস মেসেজ ছেড়ে দিতে পারে। এটির মজার অংশ হচ্ছে যে, এটি শুধুমাত্র কলারের ক্রেডিট কাটায়, আপনি মুখোমুখি হওয়ার সময়ে মৌলিক তথ্য হারাননি এবং মেসেজটি ৭২ ঘণ্টা ধরে সংরক্ষণ করা হয়ে থাকে।

এখন, এটি ভয়েস মেসেজ কীভাবে অ্যাক্সেস করতে পারবেন তা জানতে হয়। এটি একটি সহজ প্রক্রিয়া। কেউ আপনাকে একটি মেসেজ ছেড়ে দিলে, আপনি আপনার নেটওয়ার্কের কভারেজ এলাকায় একটি নোটিফিকেশন পাবেন। মেসেজটি শুনতে, ৮১২১ নাম্বারে কল করুন – এটি একটি টোল-ফ্রি নাম্বার।

সুবিধাটি আরও বাড়াতে – ভয়েস মেসেজটি ৭২ ঘণ্টা ধরে সংরক্ষণ হয়, যা আপনাকে মেসেজটি পুনরায় পাওয়ার জন্য পর্যাপ্ত সময় দেয়। তাই, এই সুবিধার সাথে আপনি এখানে বিচ্ছিন্নভাবে থাকতে পারবেন।

এই ভয়েস মেইল সার্ভিস ব্যবহার করা হয়েছে অনেক সিনেমায়। এখন আমি নিজেই এটি ব্যবহার করছি।

চালু করার পদক্ষেপঃ

  1. SMS অপশন: “Start VM” লিখে 8121 নাম্বারে পাঠান। Send SMS
  2. ডায়াল করুন: *8121# এই নাম্বারে। Dial

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top